1. talash@talashprotidin24.com : Talash 1 : Talash 1
  2. iveerahaman@gmail.com : talash protidin : talash protidin
  3. talashprotidin2019@gmail.com : talashadmin :
সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ০৪:২৬ পূর্বাহ্ন
নোটিশ :
সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে...আগ্রহীরা সিভি/বায়োডাটাসহ জীবনবৃত্তান্ত পাঠান :  talashprotidin2019@gmail.com/ chowdhuryshamim2018@gmail.com মোবাইল : ০১৭১১২০২৫১৯, ০১৩১৬৩৮৩৩১৮
সংবাদ শিরোনাম :
মঙ্গলবার থেকে সংসদ টেলিভিশনে শুরু হচ্ছে প্রাথমিকের ক্লাস কোভিড-১৯ মোকাবিলায় ৭২,৭৫০ কোটি টাকার প্যাকেজ ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী ভিক্ষুক থেকে শিল্পপতি সবাই আছেন প্রধানমন্ত্রীর প্যাকেজে : তথ্যমন্ত্রী বস্ত্র ও পাটমন্ত্রী নির্দেশনায় তারাব পৌর আওয়ামী লীগের উদ্যোগে তারাব পৌরসভার ৬নং ওর্য়াড স্বেচ্ছাসেবক লীগের খাদ্য সামগ্রী বিতরণ নোভেল করোনা ভাইরাস নিয়ে ফেসবুক গুজব ছড়ানোর অভিযোগে রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশ ৫ জনকে গ্রেফতার করছেন। রংপুর সিটি কপোরেশনে (রসিক)এলাকার ১৫টি স্থানে ১০টাকা কেজি দরে চাল আটা বিক্রি করছেন। করোনায় ঝুঁকি বাড়িয়ে কর্মস্থলে ছুটছে মানুষ দেশে আরো ৯ জন করোনায় আক্রান্ত শবে বরাতের নামাজ ঘরে আদায়ের অনুরোধ ইসলামিক ফাউন্ডেশনের একমাসের লকডাউনে সিঙ্গাপুর

অতিরিক্ত এসপির পরিচয় দিয়ে প্রতারণা; গ্রেফতার ১

তালাশ প্রতিদিন ডেস্কঃ
  • আপডেট সময় : রবিবার, ২২ মার্চ, ২০২০
  • ৫০ বার দেখা হয়েছে

ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ রাজধানীর উত্তরা এলাকা থেকে অতিরিক্ত পুলিশ সুপার পরিচয় দিয়ে এক প্রতারণাকারীকে গ্রেফতার করেছে। তার নাম আরিফুর জামান আরিফ (২৮)।

শুক্রবার (২০মার্চ) উত্তরা আশকোনা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার নিকট হতে বিভিন্ন মডেলের ৩টি মোবাইল ফোন, বিভিন্ন কোম্পানীর ৪২টি মোবাইল সিম, রবি ও গ্রামীনফোন মোবাইল কোম্পানীর ২টি আইডি কার্ড ও বিভিন্ন কোম্পানীর ব্যবহারকৃত সিমের ৩০০টি বর্ধিত অংশ উদ্ধার করা হয়।

গোয়েন্দা সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগে শুটিং ইনসিডেন্ট ইনভেস্টিগেশ টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আশরাফউল্লাহ  বলেন, বেশকিছু দিন যাবৎ গ্রেফতারকৃত ব্যক্তি নিজেকে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপারের পরিচয় দিয়ে বিভিন্ন থানা ও ট্রাফিক পুলিশের নিকট অবৈধ তদবীর করতেন। এই বিষয়টি ডিবি পুলিশের নজরে আসলে আশকোনা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে গোয়েন্দা এই কর্মকর্তা আরো বলেন, ট্রেন ও বাসের টিকিট সহজে ক্রয় করতে গ্রেফতারকৃত আরিফ নিজেকে পুলিশের অতিরিক্ত এসপি পরিচয় দিতেন। এছাড়া বিভিন্ন দোকানে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পরিচয় দিলে দোকানদার অত্যন্ত সম্মান করে এবং সম্মানার্থে পণ্যের দাম কিছুটা কম রাখে। নিজ বাড়ি কুড়িগ্রামে যাওয়ার জন্য টিকিট না পাওয়ায় সে নিজেকে পুলিশের অতিরিক্ত এসপি পরিচয় দিয়ে টিকিটের ব্যবস্থা করেন। তখন থেকে সে এই পরিচয়ে বিভিন্ন ধরণের প্রতারণায় নামে।

তার বিরুদ্ধে দক্ষিণখান থানায় মামলা রুজু হয়েছে।

নিউজটি শেয়ার করুন:
এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহ