1. talash@talashprotidin24.com : Talash 1 : Talash 1
  2. iveerahaman@gmail.com : talash protidin : talash protidin
  3. talashprotidin2019@gmail.com : talashadmin :
সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ০৪:০৫ পূর্বাহ্ন
নোটিশ :
সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে...আগ্রহীরা সিভি/বায়োডাটাসহ জীবনবৃত্তান্ত পাঠান :  talashprotidin2019@gmail.com/ chowdhuryshamim2018@gmail.com মোবাইল : ০১৭১১২০২৫১৯, ০১৩১৬৩৮৩৩১৮
সংবাদ শিরোনাম :
মঙ্গলবার থেকে সংসদ টেলিভিশনে শুরু হচ্ছে প্রাথমিকের ক্লাস কোভিড-১৯ মোকাবিলায় ৭২,৭৫০ কোটি টাকার প্যাকেজ ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী ভিক্ষুক থেকে শিল্পপতি সবাই আছেন প্রধানমন্ত্রীর প্যাকেজে : তথ্যমন্ত্রী বস্ত্র ও পাটমন্ত্রী নির্দেশনায় তারাব পৌর আওয়ামী লীগের উদ্যোগে তারাব পৌরসভার ৬নং ওর্য়াড স্বেচ্ছাসেবক লীগের খাদ্য সামগ্রী বিতরণ নোভেল করোনা ভাইরাস নিয়ে ফেসবুক গুজব ছড়ানোর অভিযোগে রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশ ৫ জনকে গ্রেফতার করছেন। রংপুর সিটি কপোরেশনে (রসিক)এলাকার ১৫টি স্থানে ১০টাকা কেজি দরে চাল আটা বিক্রি করছেন। করোনায় ঝুঁকি বাড়িয়ে কর্মস্থলে ছুটছে মানুষ দেশে আরো ৯ জন করোনায় আক্রান্ত শবে বরাতের নামাজ ঘরে আদায়ের অনুরোধ ইসলামিক ফাউন্ডেশনের একমাসের লকডাউনে সিঙ্গাপুর

ইতালিতে একদিনে মৃত্যুর সংখ্যা বেড়ে প্রায় ৮শ’

তালাশ প্রতিদিন ডেস্কঃ
  • আপডেট সময় : সোমবার, ২৩ মার্চ, ২০২০
  • ৩৬ বার দেখা হয়েছে

ইতালিতে শনিবার করোনা ভাইরাসে প্রায় আটশ লোক মারা গেছে। এ নিয়ে দেশটিতে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৪, ৮২৫ জনে।
করোনার মূল উৎপত্তি চীনের মৃতের সংখ্যাকে ইতালি বৃহস্পতিবারই টপকে গিয়েছে। এরপর শুক্র ও শনিবার আরো ১,৪২০ জনের মৃত্যুর কথা ঘোষণা করেছে দেশটি। চীন ও ইরানে যতোসংখ্যক করোনায় মারা গেছে ইতালিতে মোট মৃতের সংখ্যা তারচেয়ে বেশি।
ইতালির জাতীয় স্বাস্থ্য ইনস্টিটিউটের প্রধান সিলভিও ব্রুসাফেরো বয়স্কদের পুরো সময় বাসায় অবস্থানের অনুরোধ জানিয়েছেন। কারণ ইতালিতে যারা মারা যাচ্ছেন তাদের গড় বয়স ৭৮.৫।
ইতালির শীর্ষ মেডিক্যাল বিশেষজ্ঞ বলেছেন, ‘সরকারের সকল পদক্ষেপ না মানলে সবকিছু আরো কঠিন হয়ে যাবে। আর মানলে আমরা এই মহামারীকে নিয়ন্ত্রণ করতে পারবো।

নিউজটি শেয়ার করুন:
এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহ