1. talash@talashprotidin24.com : Talash 1 : Talash 1
  2. iveerahaman@gmail.com : talash protidin : talash protidin
  3. talashprotidin2019@gmail.com : talashadmin :
বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০২:২৪ পূর্বাহ্ন
নোটিশ :
সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে...আগ্রহীরা সিভি/বায়োডাটাসহ জীবনবৃত্তান্ত পাঠান :  talashprotidin2019@gmail.com/ chowdhuryshamim2018@gmail.com মোবাইল : ০১৭১১২০২৫১৯, ০১৩১৬৩৮৩৩১৮
সংবাদ শিরোনাম :

করোনা ভাইরাসের কারণে ঋণ শোধ না করলেও জুন পর্যন্ত খেলাপি না করার নির্দেশ

তালাশ প্রতিদিন ডেস্কঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২০ মার্চ, ২০২০
  • ৪৩ বার দেখা হয়েছে

ঢাকা, ১৯ মার্চ, ২০২০ বাংলাদেশ ব্যাংক (বিবি) ব্যবসায়িক কর্মকান্ড স্বাভাবিক রাখতে ৩০ জুন পর্যন্ত কোন ঋণগ্রহীতা ঋণ পরিশোধ না করলেও তাকে ঋণ খেলাপি না করার নির্দেশ দিয়েছে।
বাংলাদেশ ব্যাংক আজ ঋণ শ্রেণীকরণ সংক্রান্ত এক সার্কুলার জারি করে সব তফসিলি ব্যাংককে এ নির্দেশনা দিয়েছে। সার্কুলারে গত ১ জানুয়ারি থেকে আগামী ৩০ জুন পর্যন্ত শ্রেণীকরণ করা বন্ধ রাখতে তফসিলি ব্যাংকগুলোকে নির্দেশনা দেয়া হয়। করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার প্রেক্ষিতে কেন্দ্রীয় ব্যাংক এ নির্দেশনা জারি করে। কেন্দ্রীয় ব্যাংকের (বিবি) জারিকৃত সার্কুলারে বলা হয়, আমদানি রফতানিসহ দেশের সাবির্ক অর্থনীতিতে করোনা ভাইরাসের নেতিবাচক প্রভাব পড়ায় আন্তর্জাতিক বাণিজ্যে এবং বাংলাদেশের ব্যবসা বাণিজ্যে নেতিবাচক প্রভাব পড়ছে। এ সময়ে অনেক ঋণ গ্রহীতা হয়তবা ঋণের টাকা পরিশোধ করতে পারবে না। এ অবস্থায় গত ১ জানুয়ারি থেকে ৩০ জুন পর্যন্ত কোন ধরনের খেলাপি ঋণ শ্রেণীকরণকৃত না করার জন্য ব্যাংকগুলোকে নিদের্শনা দেয়া হলো।

নিউজটি শেয়ার করুন:
এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহ