1. talash@talashprotidin24.com : Talash 1 : Talash 1
  2. iveerahaman@gmail.com : talash protidin : talash protidin
  3. talashprotidin2019@gmail.com : talashadmin :
বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৩:৫০ পূর্বাহ্ন
নোটিশ :
সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে...আগ্রহীরা সিভি/বায়োডাটাসহ জীবনবৃত্তান্ত পাঠান :  talashprotidin2019@gmail.com/ chowdhuryshamim2018@gmail.com মোবাইল : ০১৭১১২০২৫১৯, ০১৩১৬৩৮৩৩১৮
সংবাদ শিরোনাম :

কাফরুলে গাড়ি চাপায় এএসআই জাহাঙ্গীর হত্যার ঘটনায় গ্রেফতার ২

তালাশ প্রতিদিন ডেস্কঃ
  • আপডেট সময় : শনিবার, ২১ মার্চ, ২০২০
  • ৬৪ বার দেখা হয়েছে

রাজধানী কাফরুল থানার এএসআই জাহাঙ্গীর আলম হত্যা মামলায় বাসের পলাতক ড্রাইভার ও হেলপারকে গ্রেফতারকে করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা পশ্চিম বিভাগ। গ্রেফতারকৃতরা হলেন- ড্রাইভার মোঃ গোলাম মোস্তফা (৬০) ও হেলপার আব্দুল মান্নান ওরফে লতিফ (৪৫)।

গোয়েন্দা-পশ্চিম বিভাগের পল্লবী জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ শাহাদাত হোসেন ‍সুমা বিপিএম  জানান, ১৮ মার্চ, ২০২০ এএসআই জাহাঙ্গীর কাফরুল থানার তালতলা ৯নং হতে ১৩নং গেট পর্যন্ত ছিনতাই প্রতিরোধ ডিউটিতে নিয়োজিত ছিলেন। ডিউটিকালে রাত অনুমান ০৮.১৫ টায় পুরাতন বিমান বন্দর ৯নং গেটের  উত্তর পাশে রাস্তায় ছিনতাইয়ের ঘটনা দেখে এবং ভিকটিমের চিৎকার শুনে ছিনতাইকারীদেরকে ধরতে ধাওয়া করেন তিনি। পথিমধ্যে দক্ষিণ দিক হতে দ্রুত ও বে-পরোয়া গতিতে আসা আলিফ পরিবহনের একটি বাস এএসআই জাহাঙ্গীরকে সজোরে ধাক্কা দিলে তিনি রাস্তার ওপর ছিটকে পড়েন। এতে তার মুখের বাম পাশের গালে ও বাম কানে গুরুতর জখম হয়ে রক্ত পড়তে থাকে। এমতাবস্থায় তার সঙ্গীয় কনস্টেবল মোঃ সিদ্দিকুর রহমান চিকিৎসার জন্য তাকে দ্রুত শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিসাধীন অবস্থায় রাত ০৮.৫০ টায় মৃত্যুবরণ করেন।

উক্ত ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে কাফরুল থানায় মামলা করেন। থানা পুলিশের পাশাপাশি গোয়েন্দা পশ্চিম বিভাগ মামলার অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চালায়। অভিযানকালে ২০ মার্চ বিকাল সাড়ে তিনটায় চকবাজারে অভিযান চালিয়ে প্রথমে হেলপার আব্দুল মান্নানকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যানুযায়ী্ ঐদিনই গাবতলী এলাকা থেকে চালক গোলাম মোস্তফাকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।

নিউজটি শেয়ার করুন:
এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহ