1. talash@talashprotidin24.com : Talash 1 : Talash 1
  2. iveerahaman@gmail.com : talash protidin : talash protidin
  3. talashprotidin2019@gmail.com : talashadmin :
শনিবার, ৩০ মে ২০২০, ০৫:৫২ পূর্বাহ্ন
নোটিশ :
সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে...আগ্রহীরা সিভি/বায়োডাটাসহ জীবনবৃত্তান্ত পাঠান :  talashprotidin2019@gmail.com/ chowdhuryshamim2018@gmail.com মোবাইল : ০১৭১১২০২৫১৯, ০১৩১৬৩৮৩৩১৮

গাজীপুর সদর উপজেলায় ফার্মেসি ছাড়া সব ধরনের দোকান বন্ধ

 জাহাঙ্গীর সঞ্জু দাস (গাজীপুর প্রতিনিধিঃ)
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ১৬৯ বার দেখা হয়েছে
জাহাঙ্গীর সঞ্জু দাস (গাজীপুর প্রতিনিধিঃ)
মরণ ব্যধি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধের লক্ষ্যে গাজীপুর সদর উপজেলা এলাকায় পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত ঔষধের দোকান ব্যতীত সব ধরনের দোকানপাট বেলা ১২টার মধ্যে বন্ধ করার নির্দেশ দিয়েছে জয়দেবপুর থানার (ওসি) জাবেদুল ইসলাম। তিনি জানান, “সরকারি সিদ্ধান্ত মোতাবেক নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান গুলো ভোর ৬ টা থেকে বেলা ১২টা পর্যন্ত চালু রাখা যাবে।” তারই প্রেক্ষিতে মঙ্গলবার (০৭ এপ্রিল) থেকে গাজীপুর সদর উপজেলার প্রত্যেকটি বাজার ও আশ পাশের সকল দোকানপাট দুপুরের পর থেকে বন্ধ রাখা হয়েছে। এ সময় পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো। যেখানে একদিন আগেও মানুষের উপচে পড়া ভিড় ছিল। আজ বিভিন্ন বাজার ঘুরে দেখা যায় ঔষধের দোকান ছাড়া সব ধরনের দোকানপাট পুলিশ বন্ধ করে দিয়েছে।
এসময় হোতাপাড়া ফাঁড়ির ইনচার্জ মোঃ নাজমুল হুদা বলেন, “করোনা ভাইরাস প্রতিরোধে জনগণকে নিজ নিজ ঘরে অবস্থান করতে বলা হয়েছে। বিনা প্রয়োজনে কোন ব্যক্তি বাসা থেকে বের না হওয়ারও অনুরোধ করা হয়েছে। যদি কেউ এ নির্দেশ অমান্য করে, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”
নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত নিচে কমেন্টস করুন

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহ