1. talash@talashprotidin24.com : Talash 1 : Talash 1
  2. iveerahaman@gmail.com : talash protidin : talash protidin
  3. talashprotidin2019@gmail.com : talashadmin :
রবিবার, ০৫ জুলাই ২০২০, ০১:২২ পূর্বাহ্ন
নোটিশ :
সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে...আগ্রহীরা সিভি/বায়োডাটাসহ জীবনবৃত্তান্ত পাঠান :  talashprotidin2019@gmail.com/ chowdhuryshamim2018@gmail.com মোবাইল : ০১৭১১২০২৫১৯, ০১৩১৬৩৮৩৩১৮
সংবাদ শিরোনাম :

চট্টগ্রামে ছুরিকাঘাতে অবাঙালি তরুণের মৃত্যু

তালাশ প্রতিদিন প্রতিবেদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
  • ৬৮ বার দেখা হয়েছে

তালাশ প্রতিদিন প্রতিবেদকঃ চট্টগ্রাম নগরীর বিহারি কলোনিতে দুই পক্ষের ঝগড়ার মধ্যে ছুরিকাঘাতে অবাঙালি এক তরুণের মৃত্যু হয়েছে।

মৃত মো. সাব্বির (১৮) এলাকায় চটপটি বিক্রি এবং বিয়ে-অনুষ্ঠানের মঞ্চ সজ্জার কাজ করেন বলে জানিয়েছেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী।

ওসি জানান, রক্তাক্ত সাব্বিরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কিন্তু এসময় সাব্বির মোটরসাইকেল থেকে পড়ে আহত হয়েছিলেন বলে জানালে হাসপাতাল কর্তৃপক্ষ লাশ পরিবারকে বুঝিয়ে দেয়। পরে আমরা এলাকায় গিয়ে সাব্বিরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠাই।

এ ঘটনায় শমসের, মানিক ও হৃদয় নামে তিন জনকে গ্রেফতারের তথ্য দিয়ে ওসি প্রনব বলেন, ‘গ্রেফতার তিন জন মদ খেয়ে কলোনির ভেতরে মাতলামি করছিলেন। তাদের সঙ্গে সাব্বিরসহ কয়েকজন তরুণ-যুবকের ঝগড়া হয়। এর মধ্যে সাব্বিরকে কে বা কারা ছুরিকাঘাত করে। ছুরিকাঘাতে এই তিন জন জড়িত ছিল কি না, সেটি জানতে তদন্ত চলছে।’

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত নিচে কমেন্টস করুন

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহ