1. talash@talashprotidin24.com : Talash 1 : Talash 1
  2. iveerahaman@gmail.com : talash protidin : talash protidin
  3. talashprotidin2019@gmail.com : talashadmin :
বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৩:৩৭ পূর্বাহ্ন
নোটিশ :
সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে...আগ্রহীরা সিভি/বায়োডাটাসহ জীবনবৃত্তান্ত পাঠান :  talashprotidin2019@gmail.com/ chowdhuryshamim2018@gmail.com মোবাইল : ০১৭১১২০২৫১৯, ০১৩১৬৩৮৩৩১৮
সংবাদ শিরোনাম :

চীনে করোনা পরিস্থিতি স্বাভাবিক, ৭০ হাজার সিনেমা হল খুলে দেওয়ার সিদ্ধান্ত

তালাশ প্রতিদিন ডেস্কঃ
  • আপডেট সময় : রবিবার, ২২ মার্চ, ২০২০
  • ৪২ বার দেখা হয়েছে

করো্নার উৎপত্তিস্থল চীনে পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক হয়ে এসেছে। দুই মাসের ব্যবধানে করোনা পরিস্থিতি পুরোপুরি নিয়ন্ত্রণে এসেছে বলে দাবি করছে দেশটি। এখন দেশটির সব সিনেমা হল ও থিয়েটার খুলে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

যদিও করোনাভাইরাসের দাপটে এখন কাঁপছে বিশ্ব। প্রাণঘাতী এই ভাইরাস এখন ছড়িয়ে পড়েছে বিশ্বের ১৮৮টি দেশ ও অঞ্চলে। বিশ্বব্যাপী এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা এখন ৩ লাখ ১৫ হাজার ২৬৭। করোনার সংক্রমণে মৃত্যু হয়েছে ১৩ হাজার ৫৯১ জনের। তবে

হলিউড রিপোর্টারের তথ্য অনুযায়ী, এ মাসের শেষে চীনের প্রায় ৭০ হাজার প্রেক্ষাগৃহ চালু হবে। আর এ সপ্তাহে চালু হওয়ার কথা রয়েছে বেশ কয়েকটি।

একই তথ্য জানিয়েছে ফোর্বস। তাদের তথ্যমতে, হলিউডের বিখ্যাত ‌’হ্যারি পটার’- চলচ্চিত্রের আট কিস্তি থ্রিডি আকারে মুক্তি দেওয়া হচ্ছে চীনে। থাকছে আরও বেশ কয়েকটি পশ্চিমা ছবির চাইনিজ সংস্করণ। আর এ কারণে প্রেক্ষাগৃহগুলো নতুন করে সাজানো চলছে। এতে এখন শোভা পাচ্ছে বিভিন্ন ছবির পোস্টার।

সিনেমা হলগুলো খুললেও দর্শকদের সচেতন থাকতে বলা হয়েছে। মাস্ক ছাড়া সিনেমা হলে ঢোকার অনুমতি নেই। হলে ঢোকার আগের সবার শরীরের তাপমাত্রাও মাপা হবে।

নিউজটি শেয়ার করুন:
এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহ