1. talash@talashprotidin24.com : Talash 1 : Talash 1
  2. iveerahaman@gmail.com : talash protidin : talash protidin
  3. talashprotidin2019@gmail.com : talashadmin :
শনিবার, ৩০ মে ২০২০, ০৩:৫৩ পূর্বাহ্ন
নোটিশ :
সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে...আগ্রহীরা সিভি/বায়োডাটাসহ জীবনবৃত্তান্ত পাঠান :  talashprotidin2019@gmail.com/ chowdhuryshamim2018@gmail.com মোবাইল : ০১৭১১২০২৫১৯, ০১৩১৬৩৮৩৩১৮

রংপুর সিটি কপোরেশনে (রসিক)এলাকার ১৫টি স্থানে ১০টাকা কেজি দরে চাল আটা বিক্রি করছেন।

সেলিম,রংপুর
  • আপডেট সময় : রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ১১৮ বার দেখা হয়েছে

সেলিম,রংপুর

রংপুর সিটি করপোরেশনে (রসিক) এলাকার পনেরোটি স্থানে আগামীকাল রোববার থেকে ১০ টাকা কেজি দরে চাল ও ১৮ টাকা কেজিতে আটা বিক্রির কার্যক্রম শুরু হবে।
ডিলারদের মাধ্যমে সপ্তাহে তিনদিন সকাল দশটা থেকে বরাদ্দকৃত মজুদ শেষ না হওয়া ওএমএস খাতের এই পণ্য বিক্রি করা হবে।
প্রতি সপ্তাহের রোববার, মঙ্গলবার ও বৃহস্পতিবার করে ডিলারদের মাধ্যমে ১০ টাকা কেজি দরে চাল এবং ১৮ টাকা কেজি দরে আটা দেয়া হবে। একেকজন ভোক্তা ৫ কেজি করে চাল ও আটা ক্রয় করতে পারবেন। প্রতিদিন পনেরোটি পয়েন্টে ৩০ মেট্রিক টন চাল বিক্রি করা হবে।
রসিক মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, রংপুর মহানগরে প্রায় ১০ লাখ মানুষের বসবাস। এর মধ্যে অন্তত ৫০ হাজার মানুষ শ্রমজীবী।
এসব মানুষকে সাধ্যমত সহায়তা প্রদান করা সহ সরকারি সুবিধা দেয়ার জন্য সবসময় চেষ্টা করছি। দীর্ঘদিন ধরে ওএমএস কার্যক্রম বন্ধ ছিল। সরকারের কাছে নগরীর অবহেলিত বিশাল জনগোষ্ঠীর খাদ্য নিরাপত্তা নিশ্চিত করার আহŸান জানিয়ে জন্য আবেদন করেছিলাম। সরকার প্রধান সেই আবেদনে সাড়া দিয়ে পুনরায় সারাদেশে ওএমএস কার্যক্রম শুরুর উদ্যোগ নিয়েছে।
নগরীর শাপলা চত্বর, রেলওয়ে স্টেশন, মাহিগঞ্জ সাতমাথা, সিটিবাজার, কেন্দ্রীয় বাস টার্মিনাল, তাজহাট এরশাদনগর, শালবন মিস্ত্রিপাড়া, বাহারকাছনা মোড়, মর্ডাণ মোড়, দর্শনা মোড়, মীরগঞ্জ বাজার মুদিখানা মোড়, সামরারহাট চিলারঝাড়, সোডাপীর মোড়, সিও বাজার ও নজিরেরহাটে চাল বিক্রি করা হবে। প্রত্যেক ডিলার প্রতিদিন বিক্রির জন্য দুই মেট্রিক টন চাল ও এক মেট্রিক টন করে আটা বরাদ্দ পাবেন।
নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত নিচে কমেন্টস করুন

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহ