1. talash@talashprotidin24.com : Talash 1 : Talash 1
  2. iveerahaman@gmail.com : talash protidin : talash protidin
  3. talashprotidin2019@gmail.com : talashadmin :
সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ০৫:৫৯ পূর্বাহ্ন
নোটিশ :
সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে...আগ্রহীরা সিভি/বায়োডাটাসহ জীবনবৃত্তান্ত পাঠান :  talashprotidin2019@gmail.com/ chowdhuryshamim2018@gmail.com মোবাইল : ০১৭১১২০২৫১৯, ০১৩১৬৩৮৩৩১৮
সংবাদ শিরোনাম :
মঙ্গলবার থেকে সংসদ টেলিভিশনে শুরু হচ্ছে প্রাথমিকের ক্লাস কোভিড-১৯ মোকাবিলায় ৭২,৭৫০ কোটি টাকার প্যাকেজ ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী ভিক্ষুক থেকে শিল্পপতি সবাই আছেন প্রধানমন্ত্রীর প্যাকেজে : তথ্যমন্ত্রী বস্ত্র ও পাটমন্ত্রী নির্দেশনায় তারাব পৌর আওয়ামী লীগের উদ্যোগে তারাব পৌরসভার ৬নং ওর্য়াড স্বেচ্ছাসেবক লীগের খাদ্য সামগ্রী বিতরণ নোভেল করোনা ভাইরাস নিয়ে ফেসবুক গুজব ছড়ানোর অভিযোগে রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশ ৫ জনকে গ্রেফতার করছেন। রংপুর সিটি কপোরেশনে (রসিক)এলাকার ১৫টি স্থানে ১০টাকা কেজি দরে চাল আটা বিক্রি করছেন। করোনায় ঝুঁকি বাড়িয়ে কর্মস্থলে ছুটছে মানুষ দেশে আরো ৯ জন করোনায় আক্রান্ত শবে বরাতের নামাজ ঘরে আদায়ের অনুরোধ ইসলামিক ফাউন্ডেশনের একমাসের লকডাউনে সিঙ্গাপুর

রাজধানীতে মোটরসাইকেল উদ্ধারসহ ০৫ ছিনতাইকারী গ্রেফতার

তালাশ প্রতিদিন ডেস্কঃ
  • আপডেট সময় : সোমবার, ২৩ মার্চ, ২০২০
  • ৪২ বার দেখা হয়েছে

ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা উত্তর বিভাগ রাজধানীর দারুস সালাম থানা এলাকায় অভিযান চালিয়ে পাঁচজন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন- মোঃ রাসেল মাহমুদ সরকার (৩৭), মোঃ মিজানুর রহমান (২৮), মোঃ দবির মিয়া (৩৩), মোঃ হাসানুল বান্না (২৯) ও ইসরাফিল (২৮)। ২২ মার্চ বিভিন্ন সময় দারুস সালাম থানার গাবতলী বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতারসহ ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল, ৬ হাজার টাকা ও ৭টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গোয়েন্দা উত্তর বিভাগের গুলশান জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ গোলাম সাকলায়েন পিপিএম  বলেন, ১৪ মার্চ বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে ভবতোষ চক্রবর্তী নামক এক ব্যক্তিকে গ্রেফতারকৃতরা তাদের গাড়িতে জোড় করে উঠায়। গাড়ীতে তুলে ভয়ভীতি ও গুরুত্বর জখমের হুমকি দিয়ে ভিকটিমের কাছে থাকা ৬ ভরি স্বর্ণালংকার, একটি মোবাইল ফোন ও ১৮ হাজার টাকা ছিনিয়ে নিয়ে তাকে কালসি মাটিকাটা এলাকায় নামিয়ে দেয়। এ ঘটনায় তিনি বাড্ডা থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

তিনি আরো বলেন, মামলা রুজুর পর থানা পুলিশের পাশাপাশি গোয়েন্দা উত্তর বিভাগ ছায়া তদন্ত করে উক্ত ছিনতাইকারীদের অবস্থান সনাক্ত করে গাবতলী বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃতরা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। তারা সুযোগ বুঝে টার্গেটকৃত ব্যক্তিকে গাড়িতে তুলে নিয়ে মুল্যবান সামগ্রী লুট করে কোন ফাঁকা জায়গায় নামিয়ে দেয়।

নিউজটি শেয়ার করুন:
এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহ