1. talash@talashprotidin24.com : Talash 1 : Talash 1
  2. iveerahaman@gmail.com : talash protidin : talash protidin
  3. talashprotidin2019@gmail.com : talashadmin :
সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ০৫:১০ পূর্বাহ্ন
নোটিশ :
সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে...আগ্রহীরা সিভি/বায়োডাটাসহ জীবনবৃত্তান্ত পাঠান :  talashprotidin2019@gmail.com/ chowdhuryshamim2018@gmail.com মোবাইল : ০১৭১১২০২৫১৯, ০১৩১৬৩৮৩৩১৮
সংবাদ শিরোনাম :
মঙ্গলবার থেকে সংসদ টেলিভিশনে শুরু হচ্ছে প্রাথমিকের ক্লাস কোভিড-১৯ মোকাবিলায় ৭২,৭৫০ কোটি টাকার প্যাকেজ ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী ভিক্ষুক থেকে শিল্পপতি সবাই আছেন প্রধানমন্ত্রীর প্যাকেজে : তথ্যমন্ত্রী বস্ত্র ও পাটমন্ত্রী নির্দেশনায় তারাব পৌর আওয়ামী লীগের উদ্যোগে তারাব পৌরসভার ৬নং ওর্য়াড স্বেচ্ছাসেবক লীগের খাদ্য সামগ্রী বিতরণ নোভেল করোনা ভাইরাস নিয়ে ফেসবুক গুজব ছড়ানোর অভিযোগে রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশ ৫ জনকে গ্রেফতার করছেন। রংপুর সিটি কপোরেশনে (রসিক)এলাকার ১৫টি স্থানে ১০টাকা কেজি দরে চাল আটা বিক্রি করছেন। করোনায় ঝুঁকি বাড়িয়ে কর্মস্থলে ছুটছে মানুষ দেশে আরো ৯ জন করোনায় আক্রান্ত শবে বরাতের নামাজ ঘরে আদায়ের অনুরোধ ইসলামিক ফাউন্ডেশনের একমাসের লকডাউনে সিঙ্গাপুর

শাহআলীতে জামাই-শ্বাশুড়ি গ্রেফতার

তালাশ প্রতিদিন ডেস্কঃ
  • আপডেট সময় : সোমবার, ৯ মার্চ, ২০২০
  • ১১২ বার দেখা হয়েছে

চুরি ও চুরি হওয়া মালামাল রাখার অভিযোগে জামাই-শ্বাশুড়িকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের শাহআলী থানা। গ্রেফতারকৃতরা হলো-জামাই মোঃ মোরাদ ও তার শ্বাশুড়ি মোছাঃ রহিমা।

মামলার তদন্তকারী কর্মকর্তা শাহআলী থানার উপ-পুলিশ পরিদর্শক রবিউল ইসলাম জানান, ৮ মার্চ, ২০২০ সকালে আদাবর থানার এএসআই রাসেল লস্কর আইন-শৃঙ্খলা রক্ষা ডিউটি করাকালীন চোরাই মুঠোফোন রাখার অভিযোগে মোঃ মোরাদকে আটক করেন। এরপর মোরাদকে জিজ্ঞাসাবাদে বের হয় থলের বিড়াল।

তিনি বলেন, এএসআই রাসেল লস্কর আটককৃত মোরাদের নিকটে থাকা মুঠোফোন থেকে একটি নাম্বারে কল দিলে অপর প্রান্ত থেকে সচিব পদমর্যাদার এক কর্মকর্তঅ রিসিভ করেন। তিনি বলছিলেন এটি তার এক পরিচিতের নাম্বার যিনি শাহআলী থানায় থাকেন। এরপর তিনি শাহআলীর ওই ব্যক্তির সঙ্গে যোগাযোগ করেন। যখন তিনি ঘুমিয়ে ছিলেন। তিনি তার মুঠোফোনের কথা জিজ্ঞাসা করলে বুঝতে পারেন তার বাসায় চুরি হয়েছে এবং রান্না ঘরের গ্রিল কাটা দেখেন। এ ঘটনায় শাহআলী থানায় তার অভিযোগের প্রেক্ষিতে একটি মামলা হয়।

মোরাদকে জিজ্ঞাসাবাদে সে চুরির কথা স্বীকার করে এবং চুরি করা মালামাল শাহআলী থানার একটি বস্তির ভাড়া বাসায় তার শ্বাশুড়ির নিকট রয়েছে বলে জানায়।

শাহআলী থানা পুলিশ বিকাল তিনটায় ওই বস্তিতে অভিযান পরিচালনা করে চুরি যাওয়া ল্যাপটপ, মুঠোফোন, স্বর্ণের আংটিসহ বেশ কিছু মালামাল উদ্ধার করে। আর তার শ্বাশুড়ি মোছাঃ রহিমাকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত মোরাদকে পুলিশ রিমান্ডের ৫ দিনের আবেদনসহ বিজ্ঞ আদালতে প্রেরন করলে বিজ্ঞ আদালত তাকে এক দিনের রিমান্ড মঞ্জুর করে বলেন, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রবিউল।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত নিচে কমেন্টস করুন

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহ