1. talash@talashprotidin24.com : Talash 1 : Talash 1
  2. iveerahaman@gmail.com : talash protidin : talash protidin
  3. talashprotidin2019@gmail.com : talashadmin :
সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ০৬:০৭ পূর্বাহ্ন
নোটিশ :
সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে...আগ্রহীরা সিভি/বায়োডাটাসহ জীবনবৃত্তান্ত পাঠান :  talashprotidin2019@gmail.com/ chowdhuryshamim2018@gmail.com মোবাইল : ০১৭১১২০২৫১৯, ০১৩১৬৩৮৩৩১৮
সংবাদ শিরোনাম :
মঙ্গলবার থেকে সংসদ টেলিভিশনে শুরু হচ্ছে প্রাথমিকের ক্লাস কোভিড-১৯ মোকাবিলায় ৭২,৭৫০ কোটি টাকার প্যাকেজ ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী ভিক্ষুক থেকে শিল্পপতি সবাই আছেন প্রধানমন্ত্রীর প্যাকেজে : তথ্যমন্ত্রী বস্ত্র ও পাটমন্ত্রী নির্দেশনায় তারাব পৌর আওয়ামী লীগের উদ্যোগে তারাব পৌরসভার ৬নং ওর্য়াড স্বেচ্ছাসেবক লীগের খাদ্য সামগ্রী বিতরণ নোভেল করোনা ভাইরাস নিয়ে ফেসবুক গুজব ছড়ানোর অভিযোগে রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশ ৫ জনকে গ্রেফতার করছেন। রংপুর সিটি কপোরেশনে (রসিক)এলাকার ১৫টি স্থানে ১০টাকা কেজি দরে চাল আটা বিক্রি করছেন। করোনায় ঝুঁকি বাড়িয়ে কর্মস্থলে ছুটছে মানুষ দেশে আরো ৯ জন করোনায় আক্রান্ত শবে বরাতের নামাজ ঘরে আদায়ের অনুরোধ ইসলামিক ফাউন্ডেশনের একমাসের লকডাউনে সিঙ্গাপুর

শ্যামপুরে মিশুক চালক রাসেল হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার ৪

তালাশ প্রতিদিন ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫৩ বার দেখা হয়েছে

রাজধানীর কদমতলী থানা এলাকায় মিশুক চালক রাসেল হত্যার রহস্য উদঘাটনসহ চার অভিযুক্তকে গ্রেফতার করেছে কদমতলী থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ রাসেল (১৯), মোঃ আরিফুল ইসলাম (২০), আল-আমিন (২০) ও মোঃ রিফাত (২১)।

শ্যামপুর জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার শাহ আলম জানান, হত্যাকান্ডের ২৪ ঘন্টার মধ্যে রাজধানীর শ্যামপুর, যাত্রাবাড়ী, ডেমরা, সাভার ও ফতুল্লা থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, কদমতলী থানার বাসিন্দা আবু সাঈদের ছেলে রাসেল বেপারী (২২) অটোরিক্সা মিশুক চালিয়ে জীবিকা নির্বাহ করত। ৩ ফেব্রুয়ারি সকাল ৯.৩০ টায় প্রতিদিনের ন্যায় অটোরিক্সা মিশুক চালাতে বাসা থেকে বের হয়ে যায় রাসেল। অনেক রাত হয়ে গেলেও বাসায় না ফিরলে রাসেলকে খুঁজতে থাকে তার পরিবারের লোকজন। পরের দিন  রাত সাড়ে আটটার দিকে রাসেলের বাবার নাম্বারে ফোন আসে। অপরপান্ত থেকে জানায় তার ছেলে রাসেল মেডিকেল রোডে মারা গেছেন। সংবাদ পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে যায়। কে বা কারা রাসেলকে হত্যা করে ফেলে রেখে চলে যায়। সেখানে  পুলিশ একটি নির্মাণাধীন বাড়ির খোলা পানির ট্যাংক থেকে রাসেলের লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

কমিশনার শাহ আলম আরো বলেন, রাসেলের বাবা থানায় মামলা রুজুর পর পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন তথ্য-উপাত্তের ভিত্তিতে গত ৫ ফেব্রুয়ারি তাদেরকে গ্রেফতার করে।

তিনি বলেন, ৫ ফেব্রুয়ারি গ্রেফতারকৃতদেরকে রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। আদালত তাদের প্রত্যেকের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করে। তাদেরকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে তারা হত্যাকান্ডের সাথে জড়িত থাকার বিষয়ে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

তিনি আরো বলেন, গ্রেফতারকৃতরাসহ তাদের পলাতক সহযোগীরা মিলে গত ৪ ফেব্রুয়ারি রাসেলকে কৌশলে বাসা হতে ডেকে নিয়ে হত্যা করে। মৃতদেহ গোপন করার জন্য নির্মাণাধীন বাসার পানির ট্যাংকের মধ্যে ফেলে রেখে চলে যায়। হত্যার পর তার কাছে থাকা অটোরিক্সা মিশুক যার মূল্য এক লক্ষ দশ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত নিচে কমেন্টস করুন

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহ