1. talash@talashprotidin24.com : Talash 1 : Talash 1
  2. iveerahaman@gmail.com : talash protidin : talash protidin
  3. talashprotidin2019@gmail.com : talashadmin :
শনিবার, ০৪ জুলাই ২০২০, ১১:৪৮ অপরাহ্ন
নোটিশ :
সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে...আগ্রহীরা সিভি/বায়োডাটাসহ জীবনবৃত্তান্ত পাঠান :  talashprotidin2019@gmail.com/ chowdhuryshamim2018@gmail.com মোবাইল : ০১৭১১২০২৫১৯, ০১৩১৬৩৮৩৩১৮
সংবাদ শিরোনাম :

শ্রীপুরে উচ্ছেদের হুমকি দিয়ে দোকানে তালা ঝুলিয়ে দিল ইজারাদার .শফিক মোড়লের লোকজন

দুলাল আহমেদ বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ১৬৬ বার দেখা হয়েছে

দুলাল আহমেদ বিশেষ প্রতি নিধি ,গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার এমসি বাজারে ১৫ বছর যাবৎ নিজের বাড়ির সামনে সি, এম,বি,এর জায়গা ভোগদখলে থাকা ৯টি দোকান থেকে উচ্ছেদ করার চেষ্টায় ব্যর্থ হয়ে তিনটি দোকানে তালা লাগিয়ে দেয় ইজারাদার শফিক মোড়লের লোকজন।

এ ব্যাপারে শ্রীপুর মডেল থানায় উপজেলার মুলাইদ এলাকার ভুক্তভোগী মৃত জনাব আলীর সন্তান রিয়াজ উদ্দিন বাজারের ইজারাদারসহ ৫ জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ওই অভিযোগে অভিযুক্তরা হলেন, মুলাইদ গ্রামের রিয়াজ উদ্দিন মোড়লের সন্তান ইজারাদার শফিক ইসলাম মোড়ল (৪৫), অচেনা ব্যক্তির সন্তান সফিক সরকার (৩৩), ইজারাদারের ভাই রফিকুল ইসলাম মোড়ল (৫০), বদরউদ্দিনের সন্তান আজিজুল ইসলাম (৩০) ও আব্দুলি’র সন্তান আমিনুল মোড়ল (৩৫)।

অভিযোগ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, রোববার [১৭ মে ২০২০] অভিযুক্তরা মারধরের উদ্দেশ্যে দলবল নিয়ে এসে ভাড়াটে দোকানদার চলে মালামাল গুছিয়ে চলে যাওয়ার হুমকি দেয় এবং দোকান বন্ধ করতে বলে। পরে দোকান বন্ধ না করলে ভয়ভীতি দেখিয়ে তিনটি দোকানে তালা লাগিয়ে দেয়।

ভুক্তভোগীরা আরও বলেন, বর্তমানে আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। আমরা তাদের শাস্তি দাবি করছি। এ ব্যাপারে ইজারাদারের পক্ষে সফিক সরকার জানিয়েছেন, তারা আমাদের বৈধ ইজারাকৃত বাজারে ৯ টি দোকান থেকে তারা ভাড়া নিচ্ছে। আমাদেরকে খাজনা নিতে দেয়না। তাদেরকে উচ্ছেদের জন্য আমরা ইউএনও মহোদয় ও শ্রীপুর থানা বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছি। এ ব্যাপারে শ্রীপুর থানার এসআই এখলাস উদ্দিন জানিয়েছেন, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত নিচে কমেন্টস করুন

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহ