1. talash@talashprotidin24.com : Talash 1 : Talash 1
  2. iveerahaman@gmail.com : talash protidin : talash protidin
  3. talashprotidin2019@gmail.com : talashadmin :
বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৩:৪১ পূর্বাহ্ন
নোটিশ :
সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে...আগ্রহীরা সিভি/বায়োডাটাসহ জীবনবৃত্তান্ত পাঠান :  talashprotidin2019@gmail.com/ chowdhuryshamim2018@gmail.com মোবাইল : ০১৭১১২০২৫১৯, ০১৩১৬৩৮৩৩১৮
সংবাদ শিরোনাম :

সেরা পাটকলের সম্মাননা পেল আকিজ জুট মিলস

তালাশ প্রতিদিন ডেস্কঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ মার্চ, ২০২০
  • ৪৩ বার দেখা হয়েছে

ঢাকা, ১০ মার্চ,২০২০  সর্বোচ্চ পাটের সূতা উৎপাদনকারী এবং গুণগত মানসম্পন্ন পাটজাত পণ্য রপ্তানীতে অবদান রাখার জন্য জাতীয় পাট দিবস ২০২০-এ পাটের সুতা রপ্তানিকারকের সেরা পাটকলের সম্মাননা পেল আকিজ জুট মিলস লিমিটেড।
দেশে উৎপাদিত ভালো পাটের সিংহভাগই ব্যবহার করে থাকে আকিজ জুট মিলস্। গেল অর্থবছরেও প্রতিষ্ঠানটি পাটজাত দ্রব্যে রেকর্ড পরিমাণ রপ্তানি আয় করে। এরই স্বীকৃতি হিসেবে এবার ‘জাতীয় পাট দিবস ২০২০’-এ পাটের সুতা রপ্তানিকারকের সেরা পাটকলের সম্মাননা পেল আকিজ জুট মিলস্।
গত শুক্রবার বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের উদ্যোগে রাজধানীর বেইলী রোডে অফিসার্স ক্লাবে জাতীয় পাট দিবস ২০২০ উদযাপন ও বহুমুখী পাটপণ্য মেলার আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রী গেলাম দস্তগীর, বীরপ্রতীক এর কাছ থেকে আকিজ জুট মিলস লিমিটেডের পক্ষে সেরা অ্যাওয়ার্ড গ্রহণ করেন আকিজ গ্রুপের চেয়ারম্যান সেখ নাসির উদ্দিন। উল্লেখ্য, জাতীয় পাট দিবস, ০৬ মার্চ, ২০১৭ সালে হতে ধারাবাহিকভাবে আকিজ জুট মিলস্ এই সম্মাননা অর্জন করে আসছে।
অ্যাওয়ার্ড গ্রহণ করে সেখ নাসির উদ্দিন বলেন, সম্ভাবনাময় পাট শিল্প জৌলুস হারিয়ে এখন টিকে থাকার লড়াই করছে। দেশের তৈরী বিভিন্ন ধরনের পাটজাত পণ্যের অনেক চাহিদা আছে বিদেশে। এ সুযোগ হাতছাড়া না করে কাজে লাগিয়েছে আকিজ গ্রুপের প্রতিষ্ঠান আকিজ জুট মিলস্ লিমিটেড।

নিউজটি শেয়ার করুন:
এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহ