1. talash@talashprotidin24.com : Talash 1 : Talash 1
  2. iveerahaman@gmail.com : talash protidin : talash protidin
  3. talashprotidin2019@gmail.com : talashadmin :
শনিবার, ৩০ মে ২০২০, ০৪:২৫ পূর্বাহ্ন
নোটিশ :
সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে...আগ্রহীরা সিভি/বায়োডাটাসহ জীবনবৃত্তান্ত পাঠান :  talashprotidin2019@gmail.com/ chowdhuryshamim2018@gmail.com মোবাইল : ০১৭১১২০২৫১৯, ০১৩১৬৩৮৩৩১৮

‘সেলফ আইসোলশন’-এ গেলেন থাইল্যান্ডের রাজা

তালাশ প্রতিদিন ডেস্ক:
  • আপডেট সময় : সোমবার, ৩০ মার্চ, ২০২০
  • ১১২ বার দেখা হয়েছে

গোটা বিশ্বে করোনা আক্রান্তের সংখ্যা ৭ লক্ষ ছাড়িয়েছে। এই ভাইরাসের প্রকোপে এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ৩৩ হাজার ৯৮৬ জনের। এই ভয়াবহ পরিস্থিতিতে ‘আতঙ্কে’ সেলফ আইসোলশনে গেলেন থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন। তিনি রয়েছেন জার্মানির একটি বিলাসবহুল হোটেলে।

জার্মান পত্রিকা ‘বিল্ড’-এ প্রকাশিত খবর অনুযায়ী, ২০ জন ‘বিশেষ সেবিকা’ ছাড়াও মহা ভাজিরালংকর্নের সঙ্গে রয়েছেন বেশ কয়েকজন পদস্থ কর্মচারী, দেহরক্ষী। ৬৭ বছর বয়সী থাইল্যান্ডের রাজার এমনিতেই চার স্ত্রী (রানি) রয়েছে। তবে এই ‘সেলফ আইসোলশন’ পর্বে তাঁর সঙ্গে তাঁর রানিরা রয়েছেন কিনা তা জানা যায়নি।

‘বিল্ড’ পত্রিকায় প্রকাশিত খবর অনুযায়ী, থাইল্যান্ডের আতঙ্কিত রাজা ‘সেলফ আইসোলশন’-এ থাকার জন্য জার্মানির গার্মিশ পার্টেনকির্চেনের আস্ত গ্র্যান্ড হোটেল সোনেনবিচলটাই বুক করে নিয়েছেন নিজের জন্য। থাইল্যান্ডে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রায় দেড় হাজার ছুঁই ছুঁই। এই পরিস্থিতিতে দেশের রাজার জার্মানিতে বিলাসবহুল জীবনযাপনে সমালোচনায় সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন সে দেশের হাজার হাজার মানুষ।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত নিচে কমেন্টস করুন

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহ