1. talash@talashprotidin24.com : Talash 1 : Talash 1
  2. iveerahaman@gmail.com : talash protidin : talash protidin
  3. talashprotidin2019@gmail.com : talashadmin :
সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ০৪:০২ পূর্বাহ্ন
নোটিশ :
সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে...আগ্রহীরা সিভি/বায়োডাটাসহ জীবনবৃত্তান্ত পাঠান :  talashprotidin2019@gmail.com/ chowdhuryshamim2018@gmail.com মোবাইল : ০১৭১১২০২৫১৯, ০১৩১৬৩৮৩৩১৮
সংবাদ শিরোনাম :
মঙ্গলবার থেকে সংসদ টেলিভিশনে শুরু হচ্ছে প্রাথমিকের ক্লাস কোভিড-১৯ মোকাবিলায় ৭২,৭৫০ কোটি টাকার প্যাকেজ ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী ভিক্ষুক থেকে শিল্পপতি সবাই আছেন প্রধানমন্ত্রীর প্যাকেজে : তথ্যমন্ত্রী বস্ত্র ও পাটমন্ত্রী নির্দেশনায় তারাব পৌর আওয়ামী লীগের উদ্যোগে তারাব পৌরসভার ৬নং ওর্য়াড স্বেচ্ছাসেবক লীগের খাদ্য সামগ্রী বিতরণ নোভেল করোনা ভাইরাস নিয়ে ফেসবুক গুজব ছড়ানোর অভিযোগে রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশ ৫ জনকে গ্রেফতার করছেন। রংপুর সিটি কপোরেশনে (রসিক)এলাকার ১৫টি স্থানে ১০টাকা কেজি দরে চাল আটা বিক্রি করছেন। করোনায় ঝুঁকি বাড়িয়ে কর্মস্থলে ছুটছে মানুষ দেশে আরো ৯ জন করোনায় আক্রান্ত শবে বরাতের নামাজ ঘরে আদায়ের অনুরোধ ইসলামিক ফাউন্ডেশনের একমাসের লকডাউনে সিঙ্গাপুর

হচ্ছে না দেবের ‘মিশন সিক্সটিন’, হতে পারে ‘কমান্ডো’

সংবাদ কর্মীর নাম :
  • আপডেট সময় : শুক্রবার, ২১ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৪ বার দেখা হয়েছে

ঢাকঢোল পিটিয়ে ঘোষণা দেয়া হয়েছিল বাংলাদেশের ‘মিশন সিক্সটিন’ ছবিতে কাজ করতে যাচ্ছেন কলকাতার নায়ক দেব। গত ২৬ নভেম্বর সন্ধ্যায় ঢাকা ক্লাবে এ ছবির ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বয়ং পশ্চিমবঙ্গের এ নায়ক। তিনি নিজেই জানিয়েছিলেন, শাপলা মিডিয়ার প্রযোজনায় এবারই প্রথম বাংলাদেশের ছবির কাজ করতে যাচ্ছেন।

ছবির নাম ‘মিশন সিক্সটিন’। তখন থেকে ছবিটি নিয়ে হইচই কাণ্ড! এরপর শুরু হয় শুটিং প্রস্তুতি এবং নায়িকা খোঁজা। পরিচালক শামীম আহমেদ রনি এবং প্রযোজক সেলিম খান কয়েক দফায় দেবের সঙ্গে ছবি নিয়ে মিটিং করেন। নির্মাতা রনি থাইল্যান্ডে যান শুটিং লোকেশন দেখতে। এমনকি বুধবার গণমাধ্যমে খবরও আসে, দেবের ‘মিশন সিক্সটিন’ ছবির নায়িকা বাংলাদেশের জাহারা মিতু!

এসব নিয়ে যখন আলোচনা, তখন হুট করেই বদল হলো সিদ্ধান্ত। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে চ্যানেল আই অনলাইনকে প্রযোজক সেলিম খান নিশ্চিত করে বলেন, ‘মিশন সিক্সটিন ছবিটি আপাতত হচ্ছে না’।

একই সুরে কথা বললেন ছবির পরিচালক শামীম আহমেদ রনিও। তিনি বললেন, ‘মিশন সিক্সটিন’ ছবিটি আমি করছি না। ফিল্মের উপর ডিগ্রী নিতে কানাডার রেজিনা বিশ্ববিদ্যালয়ে পড়তে যাবো। তার আগে আইইএলটিএস কোর্স করতে হবে। পাশাপাশি ব্যক্তিগত সমস্যার কারণে আমি নিজেই সরে দাঁড়াচ্ছি।

কেন হচ্ছে না ‘মিশন সিক্সটিন’?-জানতে চাইলে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, ‘মিশন এক্সট্রিম’ নামে দুই পর্বে ছবির শুটিং শেষ হয়েছে জেনেছি। এরমধ্যেই ‘মিশন সিক্সটিন’ করলে মানুষ বিভ্রান্ত হতে পারে। ফলে বড় বাজেটের দুই ছবির ক্ষতি হতে পারে। এজন্য আপাতত ‘মিশন সিক্সটিন’ করছি না। একই সিডিউলে ‘কমান্ডো’ নামে ছবি হচ্ছে।

তিনি বলেন, দেব সম্মতি দিয়েছেন। সঙ্গে তার নায়িকা থাকবে জাহারা মিতু। মার্চের ১০ তারিখ থেকে শুটিং শুরু হবে।

২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর প্রথম রানার আপ জাহারা মিতু গত বছর জনপ্রিয় নায়ক শাকিব খানের বিপরীতে ‘আগুন’ ছবির নায়িকা হয়ে আলোচনায় আসেন। ওই ছবির কাজ আটকে আছে। তার আগেই দেবের সঙ্গে কাজ করতে যাচ্ছেন মিতু। চ্যানেল আই অনলাইনকে তিনি বলেন, আমিও শুনেছি ‘মিশন সিক্সটিন’ ছবিটি এখন হচ্ছে না। তবে প্রযোজক জানিয়েছেন, ‘কমান্ডো’ ছবিতে আমি থাকছি। কেন হচ্ছে না তা আমার জানা নেই।

শাপলা মিডিয়া নয়, ‘কমান্ডো’ নির্মিত হবে শান্ত এন্টার প্রাইজ থেকে। এ ছবির গল্প জঙ্গিবাদ দমন ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে। থাইল্যান্ড, বাংলাদেশ ছাড়াও গানের শুটিং হবে ফ্রান্সে। বৃহস্পতিবার ফ্রান্সে শুটিং-এর জন্য ওয়ার্ক পারমিট চেয়ে আবেদন জানানো হয়েছে মন্ত্রণালয়ে। আর এই ‘কমান্ডো’ ছবি মুক্তি পাবে চলতি বছর ঈদুল আযহায়।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত নিচে কমেন্টস করুন

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহ